RezwanAhmed & His Team || Software Engineer

Last day of the 31 December 2018 Dhaka

Last day of the 31 December, 2018. It was the evening day of the Dhaka City, central city of Bangladesh. Almost , the day was the after National Election Day of Bangladesh.

যাই হোক বছরের শেষে, ধন্যবাদ আমাদের গৌরবময় সেনাবাহিনী ও ইসি মহোদয়কে, ৪৭ বছর পর জাতিকে এমন একটি বিনোদনমুলক সুষ্ঠ নির্বাচন উপহার দেওয়ার জন্য।

পাশাপাশি আওয়ামীলিগকে ধন্যবাদ এমন অপ্রতিরোধমূলক প্রতিযোগিতাপূর্ণ জাতীয় নির্বাচনের আয়োজনের জন্য, সাথে জাতীয় পার্টি নামের দলকে যারা ভিলেনের মত ভুমিকা পালন করেছে। আর বিএনপিকেও ধন্যবাদ এমন ধৈর্যে অবিচল, শান্তিমুলক নির্বাচনে অংশ গ্রহন করে জাতিকে বিভিন্ন শিক্ষা উপহার দেয়ার জন্য আর নির্বাচন পেয়েছে গুরুত্ব, অর্থবহ প্রহসনমুলক।

আমার প্রোফাইলের ফ্রেন্ড লিস্টে থাকা সব আওয়ামীলীগ বন্ধু – ভাই, মিড – লেভেলের আওয়ামীলীগ নেতাদের জানাই শুভেচ্ছা যেন নুতুন বছর চুরিচামারি করে চলতে পারে, যেভাবে করেছে নিজভুমি বাংলাদেশের ভোট ব্যাংকে আর মুক্তিযুদ্ধ নিয়ে লেকচার দিয়ে কলঙ্কিত করবেন না শহীদদের, কারন শহীদরা বাংলাদেশকে অনেক রক্তের দামে স্বাধীন করেছেন, মুক্তিযোদ্ধারা অনেক ত্যাগের বিনিময়ে যুদ্ধ করে স্বাধীনতা এনে দিয়েছে ।

সাথে ঢাকাবাসী দেখলো – ফাকা ঢাকা কেমন লাগে ।

Advertisements

Suggestion ::

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.